লালমোহন পৌরবাসীকে সম্ভাব্য মেয়র প্রার্থী মনিরুজ্জামানের ঈদ শুভেচ্ছা

লালমোহন (ভোলা) প্রতিনিধি
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে লালমোহন পৌরবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন সাবেক কাউন্সিলর ও সম্ভাব্য মেয়র প্রার্থী আলহাজ্ব মনিরুজ্জামান।

তিনি বলেন, বছর ঘুরে মুসলিম উম্মাহর আনন্দময় দিন ঈদুল আজহা আমাদের মাঝে সমাগত। মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় উজ্জীবিত পবিত্র ঈদুল আজহা।

মহান আল্লাহর নির্দেশে স্বীয় পূত্র হযরত ইসমাইল (আ.)কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহীম (আ.) আল্লাহর প্রতি অবিচল আনুগত্য অকুন্ঠ আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সু মহান দৃষ্টান্ত স্থাপন করেছেন তা চিরকাল অনুকরণীয় অনুসরণীয়। তারই নিদর্শন স্বরূপ আমরা প্রতি বছর আল্লাহ তায়ালার সন্তুষ্টি লাভের উদ্দেশ্যে আমাদের স্বীয় পশুকে কোরবানি করি। এই উৎসবের মধ্যে ধনী গরীব সকলে একে অপরের খোঁজ খবর নেয়া, আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে সুসম্পর্ক তৈরি এবং সমাজের সাম্যের বাণী প্রতিষ্ঠা করতে ঈদের আনন্দ ভাগাভাগি করি।

তিনি আরো বলেন, পবিত্র ঈদুল আজহা ত্যাগ সংযম ও নৈতিকতার শিক্ষা নিয়ে আসে। আমরা মহান আল্লাহর সন্তুষ্টির জন্য কত পশুর প্রাণ বিলিয়ে দেই। ধনী গরীব বৈষম্য দূর করে আমাদের ঈদুল আজহা থেকে শিক্ষা নিতে হবে যে- মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। আসুন আমরা প্রতিবেশীদের প্রতি সদয় হই এবং মানুষের কল্যানে সর্বদা নিজেকে নিয়োজিত রাখি।

পরিশেষে তিনি বলেন, পবিত্র ঈদুল আজহার প্রকৃত শিক্ষা ও আদর্শ ব্যক্তি ও সমাজে প্রতিফলিত হোক এই কামনা করছি। আপনারা সকলে ভালো থাকুন সুস্থ থাকুন। ঈদ মোবারক।