লালমোহনে ব্যবসায়ীকে হুমকি দেওয়ার অভিযোগ

লালমোহন প্রতিনিধি
লালমোহনে এক ব্যবসায়ীর সাথে দুর্ব্যবহার ও হুমকি প্রদর্শনের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ড আবুগঞ্জ বাজারে ১ মে সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ফরাজগঞ্জ ৯নং ওয়ার্ডের বাসিন্দা আবুগঞ্জ বাজারের ব্যবসায়ী ফজলু ঘটনার দিন সকাল ১০টার দিকে মফিজের চা দোকানে নাস্তা করতে এলে সেখানে দোকান ভরা লোকজনের সামনে একই এলাকার প্রভাবশালী ব্যক্তি ফারুক আমিন হঠাৎ তাকে বকাবকি শুরু করে, তাকে হুমকি ধামকি দেয় এবং তাকে মারতে আসে। এ ঘটনায় উপস্থিত ও স্থানীয় লোকজনের মধ্যে ইসমাইল, শহিদ, শাহিন, নুর মোহাম্মদ, জসিম, নোমান জানান, ফারুক হঠাৎ করেই ফজলুকে গালিগালাজ করতে থাকে, হুমকি ধামকি দেয়, তার গায়ের দিকে তেড়ে আসে।

এ বিষয়ে শামিম মেম্বার ও কাউসার মেম্বারকে জানালে ওনারা ফারুক আমিনকে জিজ্ঞেস করেছে, ফারুক আমিন তার দুর্ব্যবহারের কথা স্বীকার করেছেন। আর বলেছেন ফজলু নাকি তাকে বিভিন্ন মামলায় জড়িয়ে দিয়েছে। পরে দুই মেম্বার বলেছেন আপনি অপরাধ করে মামলায় পড়েছেন, নাকি মামলায় পড়ার মতো কাজ করেছেন, সেটা মামলা যারা দিয়েছে তাদেরকে আমরা জিজ্ঞেস করবো। তারা যদি বলে আপনি দোষ করেননি কিন্তু ফজলু ইন্ধন দিয়ে আপনার নাম মামলায় যুক্ত করে দিয়েছে। তাহলে ফজলুর বিচার হবে। অন্যথায় আপনি মামলায় পড়ার বিষয়ে ফজলুর কোনো ইন্ধন পাওয়া না গেলে আপনি যে খারাপ আচরণ করেছেন, আপনার বিচার হবে। এই বলে তারা বিচারের তারিখ দেয়। কিন্তু বিচারে ফারুক আমিন আসেননি। মোবাইল বন্ধ করে রেখেছেন। তিনি প্রায় সময় ফজলুসহ আরো অনেকের সাথে খারাপ আচরণ করেন বলে স্থানীয় প্রত্যক্ষদর্শী লোকজনে জানান।

ভুক্তভোগী ফজলু বলেন, ফারুক আমিন নানাভাবে আমাকে হুমকি ধামকি দেয় এবং ভয়ভীতি প্রদর্শন করে। নানানভাবে হয়রানি করেন। আমার মান সম্মান নষ্ট করে। অর্থ নষ্ট করে। আমি এসবের ন্যায় দাবি করি।

এ ঘটনায় ফারুক আমিনের নিকট জানতে চাইলে তিনি জানান, আমি কারো নাম ধরে গালিগালাজ করি নাই।