মুক্তিযুদ্ধ মঞ্চ বাড্ডা থানার নতুন কমিটি গঠন

24

মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা মহানগর উত্তরের আওতাধীন বাড্ডা থানার আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এই কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন রাহুল চৌধুরী শামীম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রাহুল ফয়সাল। এছাড়া শাকিল আহমেদকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা মহানগর উত্তর আগামী ১ বছরের জন্য এ কমিটির অনুমোদন দেয়।

বাড্ডা থানা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি রাহুল চৌধুরী শামীম বলেন, একাত্তরে বঙ্গবন্ধুর আহ্বানে সাড়া দিয়ে যে চেতনা নিয়ে মহান মুক্তিযুদ্ধে সাধারণ অংশগ্রহণ করে বিজয় ছিনিয়ে এনেছিল, সেই চেতনা বাস্তবায়ন করতে মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা মহানগর উত্তর নেতৃবৃন্দের নেতৃত্বে আমরা একান্তভাবে কাজ করে যাবো। এ কমিটিতে পুনরায় আমাকে সভাপতি নির্বাচিত করায় বাড্ডা থানা কমিটির পক্ষ থেকে ঢাকা মহানগর উত্তর শাখার সভাপতি আহমেদ হাসনাইন ভাইকে আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। তার দিকনির্দেশনায় বাড্ডা থানায় মুক্তিযুদ্ধের চেতনা আরও শক্তিশালী করতে পারবো বলে আশা করি।

নবনির্বাচিত সাধারণ রাহুল ফয়সাল বলেন, মুক্তিযুদ্ধের সংগঠনের একজন কর্মী হতে পেরে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। এটা আমাদের প্রতি অনেক বড় দায়িত্ব। দেশের বিশেষ করে বাড্ডা থানায় মুক্তিযোদ্ধাদের তাদের প্রাপ্ত সম্মান এবং সুযোগ পাইয়ে দিতে মহানগর উত্তর নেতৃবৃন্দের দিকনির্দেশনায় জীবন বাজি রেখে কাজ করে যাবো।

বাড্ডা থানা মুক্তিযুদ্ধ মঞ্চের পুনঃনির্বাচিত সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ তাকে আবারও নির্বাচিত করায় মহানগর উত্তর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আহমেদ হাসনাইনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির জন্য কাজ করে যাওয়ার অঙ্গীকার করেন।

মুক্তিযুদ্ধ মঞ্চ বাড্ডা থানার আংশিক কমিটি