মিরপুর ক্লাবের এক্সিলেন্স অ্যাওয়ার্ড অনুষ্ঠিত

এনট্রোপেনারর্স এন্ড প্রফেশনালস মিরপুর ক্লাব লিমিটেডের আয়োজনে এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬ টায় গুলশানের স্পেকটা কনভেনশন সেন্টারে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য পরিকল্পনা মন্ত্রী বলেন, এনট্রোপেনারর্স এন্ড প্রফেশনালস মিরপুর ক্লাব উদ্যােক্তা তৈরির জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছে। করোনায় ফুড ব্যাগ বিতরণ, বিভিন্ন ওয়ার্কশপের আয়োজনসহ কল্যাণমূখী নানা কাজে গুরুত্বপূর্ণ অবদান রাখছে৷

তিনি আরও বলেন, আজকের মিরপুর ক্লাব এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২১ যারা পাচ্ছেন ভবিষ্যতে তারা আরও অবদান রাখবেন বলেন আমি বিশ্বাস করি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইসিটি ডিভিশনের সিনিয়র সেক্রেটারি এন এম জিয়াউল হক উপস্থিত ছিলেন।

জাহেদ হাসান সায়েমন এবং তামান্না মুস্তারিমুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব সুশান্ত কুমার সাহা, বুয়েটের অধ্যাপক ড. মোস্তাফা আকবর, বাংলাদেশ হাইটেক পার্ক অথরিটির ব্যবস্থাপনা পরিচালক ডা. বিকর্ণ কুমার ঘোষ প্রমুখ৷

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এনট্রোপেনারর্স এন্ড প্রফেশনালস মিরপুর ক্লাব লিমিটেডের প্রতিষ্ঠাতা সভাপতি ইঞ্জিনিয়ার এসএম মাহবুব আলম।

এছাড়া মিরপুর ক্লাবের এক্সিলেন্স অ্যাওয়ার্ডে উপস্থিত ছিলেন- ক্লাবের মিডিয়া এবং জনসংযোগ বিভাগের পরিচালক অধ্যাপক মুহাম্মাদ শাহ আলম চৌধুরী।

অনুষ্ঠানে বক্তারা মিরপুর ক্লাবের বিভিন্ন উন্নয়ন চিত্র ও বিশ্ববিদ্যালয় স্থাপনের পরিকল্পনার কথা তুলে ধরেন এবং এনট্রোপেনারর্স এন্ড প্রফেশনালস মিরপুর ক্লাব লিমিটেডের ভূয়সী প্রসংশা করেন।