পল্লীবন্ধু এরশাদের মৃত্যুবার্ষিকীতে চট্টগ্রাম ইপিজেডে মিলাদ মাহফিল

28

জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকীতে চট্টগ্রাম মহানগরের ইপিজেড থানা জাতীয় পার্টি দোয়া ও মিলাদ মাহফিল এবং র‌্যালির আয়োজন করেছে।

বুধবার চট্টগ্রাম ইপিজেড থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিনের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল এবং র‌্যালি অনুষ্ঠিত হয়। এসময় জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যানের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

চট্টগ্রাম ইপিজেড থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন বলেন, পল্লীবন্ধু এইচ এম এরশাদ জীবনের শেষ দিন পর্যন্ত বাংলাদেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য রাজনীতি করে গেছেন। গণমানুষের কল্যাণ ছিল পল্লীবন্ধুর একমাত্র চিন্তা। বাংলাদেশ কিভাবে আরও উন্নত হবে এজন্য তিনি সবসময় চিন্তাভাবনা ও কাজের মাধ্যমে চেষ্টা করতেন। পল্লীবন্ধুর জীবনাদর্শ আমাদের জন্য অনুকরণীয়। এই জীবনাদর্শকে সামনে রেখে দেশ এবং দেশের মানুষের জন্য আমাদেরকে কাজ করে যেতে হবে।

তিনি বলেন, জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জিএম কাদের স্যার ওনার যোগ্য উত্তরসূরী। বর্তমান চেয়ারম্যানের নেতৃত্বে পল্লীবন্ধুর অসমাপ্ত কাজ জাতীয় পার্টির সব নেতাকর্মী ঐক্যবদ্ধভাবে সমাপ্ত করবে। তিনি যেন জাতীয় পার্টিকে বলিষ্ঠভাবে নেতৃত্ব দিয়ে পল্লীবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে পারেন এজন্য আমরা মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে দোয়া করি। একইসাথে পল্লীবন্ধুর সমস্ত গুনাহ মাফ করে আল্লাহ তায়ালা যেন ওনাকে বেহেশতের মেহমান হিসেবে কবুল করেন, এটাই আমাদের প্রার্থনা।

এই দোয়া ও মিলাদ মাহফিলে ইপিজেড থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ রিয়াজ উদ্দিন, সিনিয়র সহসভাপতি মোঃ জাহিদ হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন, সহসভাপতি মোঃ জামাল উদ্দিন কান্টু, সাংগঠনিক সম্পাদক মোঃ রানা, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ তসলিমসহ জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দোয়া ও মিলাদ মাহফিল শেষে মোঃ রিয়াজ উদ্দিনের নেতৃত্বে করোনাভাইরাস এর স্বাস্থ্যবিধি এবং সামাজিক দূরত্ব মেনে র‌্যালি অনুষ্ঠিত হয়।