ঠাকুরগাঁওয়ে গোসল করতে নেমে ছাত্র নিখোঁজ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয় সংলগ্ন কুলিক নদীতে বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির একজন শিক্ষার্থী পানিতে ডুবে নিখোঁজ।

বুধবার (৩ জুলাই) বিকেলে উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা শেষে বিদ্যালয় সংলগ্ন কুলিক নদীতে গোসল করতে গিয়ে তিনি নিখোঁজ হয়।

নিখোঁজ শিক্ষার্থী উপজেলার পৌর শহরের ২নং ওয়ার্ড ডাবতলী এলাকার অমল মহন্ত সাহার ছেলে সঞ্জয় মহন্ত সাহা (১৪) নিখোঁজ সঞ্জয় মহন্ত সাহার বন্ধুরা জানান, পরিক্ষা শেষে পাইলট ব্রীজ দিয়ে বাড়ি ফিরছিল তারা এ সময় হঠাৎই তার এক বন্ধুকে নদীতে গোসল করতে দেখে সেও গোছলের উদ্দেশ্যে ব্রীজ থেকে নদীতে ঝাঁপ দেয়।পরে তার বন্ধুরা তাকে দেখতে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করে। না পেয়ে সঞ্জয় মহন্ত সাহার বাড়িতে খবর দেয়। পরবর্তিতে রাণীশংকৈল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা কুলিক নদীর সম্ভাব্য সকল স্থানে খুঁজেও সঞ্জয় মহন্ত সাহার হদিস পায়নি।

রাণীশংকৈল ফায়ার স্টেশন অফিসার নাসিম ইকবাল জানান, খবর পেয়ে সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে খোঁজাখুজি করছেন। তাঁরা সন্ধান না পেয়ে রংপুর ডুবুরি টিমকে খবর দেয়া, তারা পৌঁছালে পূর্ণাঙ্গ উদ্ধার কাজ পরিচালনা করা হবে।
এ সংবাদ লেখা পর্যন্ত (সন্ধ্যা সাড়ে ৭টা) তার সন্ধানে অভিযান অব্যাহত রয়েছে।