ছাদ থেকে ফেলে কলেজ শিক্ষার্থীকে হত্যার অভিযোগ

কুষ্টিয়ায় চারতলা ভবনের ছাদ থেকে ফেলে রুবেল (২২) নামের এক কলেজ শিক্ষার্থীকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার (১ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে শহরের স্যার ইকবাল রোডের বনফুড বেকারির সামনে লাল মিয়ার বাসায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে রুবেলকে কয়েকজন পথচারী রাস্তায় পড়ে থাকতে দেখে। পরে তাকে উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নিয়ে যাওয়ার পথে রাত ১টার দিকে তার মৃত্যু হয়।

নিহত রুবেল কুমারখালী উপজেলার মির্জাপুর এলাকার শহিদুল মন্ডলের ছেলে। তিনি কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউট কলেজের শিক্ষার্থী এবং ওই চারতলা ভবনের তিনতলার মেসে থাকতেন।

মেসের পরিচালক আনিসুর রহমান বলেন, ‘বিকেল থেকে রুবেলকে চিন্তিত থাকতে দেখা গেছে। সন্ধ্যার পর আমরা খরচের হিসাবে বসেছিলাম। রাত সাড়ে ১০টার দিকে চিৎকার শুনে নিচে গিয়ে দেখি রুবেল পড়ে আছে। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।’

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহফুজুল হক চৌধুরী রুবেল হত্যার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘ধারণা করা হচ্ছে, কোনো দ্বন্দ্বের কারণে রুবেলকে হত্যা করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য রুবেলের রুমমেট হৃদয় ও রাইসুলকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’