চট্টগ্রামের আকবর শাহ জামে মসজিদ পরিচালনা কমিটির পক্ষ থেকে মাদক বিরোধী মিছিল ও সমাবেশে- দীপ্তি

 

মোঃ রিয়াজ উদ্দিন চট্টগ্রাম ব্যুরো

 

এ দেশের মাটিতে কোন সন্ত্রাসী কার্যকলাপ চাই না এবং হতে দেব না

চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন-দীপ্তি বলেছেন, সন্ত্রাস ও মাদকমুক্ত রাখার জন্য আমরা সোচ্চার হয়েছি, এ দেশের মাটিতে কোন সন্ত্রাসী কার্যকলাপ চাই না এবং হতে দেব না। আদর্শ দেশ গড়তে হলে এলাকাকে মাদক মুক্ত করতে হবে। এছাড়া আর কোন বিকল্প নেই।

সুস্থ্য-সুন্দর পরিবেশই আগামী প্রজন্মের জন্য সঠিক সামাধান। পুলিশ প্রশাসনের কাছে জোর দাবী করছি অনতিবিলম্বে মাদক ব্যবসা ও সেবনকারীদের বিরুদ্ধে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করুন। তা নাহলে মাদক সেবী ও ব্যবসায়ীদের যেখানে দেখবে সেখানেই প্রতিরোধ করে হাত পা গুড়িয়ে দেয়া হবে।

চট্টগ্রাম মহানগরীর আকবর শাহ জামে মসজিদ পরিচালনা কমিটি, রেলওয়ে হাউজিং সোসাইটি জামে মসজিদ, আকবর শাহ মালিক কল্যাণ সমিতি ও রেলওয়ে হাউজিং সোসাইটি সমাজ কল্যাণ পরিষদের যৌথ উদ্যোগে আজ শুক্রবার (৬ সেপ্টেম্বর) বাদ জুমা মাদক বিরোধী মিছিল ও সমাবেশের প্রধান অতিথি মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন-দীপ্তি”র বক্তব্যে এসব কথা বলেন।

উক্ত সমাবেশ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উত্তর পাহাড়তলী ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আকবর শাহ থানা বিএনপির সভাপতি আলহাজ্ব আব্দুস সাত্তার সেলিম, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি শহীদ উল্লাহ বাহার, আকবর শাহ জামে মসজিদের সভাপতি ইফতেখার রসুল চৌধুরী, সিনিয়র সহ সভাপতি জসিম উদ্দিন, সহ সভাপতি সাহাবুদ্দিন মজুমদার, আকবর শাহ মালিক কল্যাণ সমিতি ও জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রতন, রেলওয়ে হাউজিং সোসাইটি জামে মসজিদের সভাপতি আবু তৈয়ব পাটোয়ারী, সহ সভাপতি মো. ইউসুফ, জাফর আলম, সাধারণ সম্পাদক ফজলুল করিম, মুকুটসহ স্থানীয় রাজনৈতিক,ও সামাজিক গণ্যমান্য ব্যক্তিবর্গগন উপস্থিত ছিলেন।