ঘর থেকে টাকা চুরি হওয়ার কথা বলায় বেদম মারপিট

45

লালমোহন (ভোলা) প্রতিনিধি: ভোলার লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে আলামিন ভাওল নামের এক যুবককে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কালমা ইউনিয়নের চরলক্ষী ৮নং ওয়ার্ড ডাওরী বাজারের দক্ষিণ মাথায় গত ১৭ এপ্রিল সন্ধায় এ ঘটনা ঘটে।

জানা যায়, চরলক্ষী গ্রামে মোসলেম ভাওল এর ছেলে আলামিন কাজ শেষে ঘটনার দিন দুপুরে বাড়িতে গিয়ে পুকুরে গোসল করতে যায়। ঘরে তার মোবাইল ও শার্টের পকেটে ৩ হাজার টাকা ছিল। গোসল শেষে ঘরে এসে তার পকেটের টাকা না দেখে খোঁজ নিয়ে জানতে পারে পাশের মৃধা বাড়ির ইউসুফ মৃধার ছেলে তানভির ও ছিটু ভাওলের ছেলে ইউসুফ তার খোঁজে ঘরে এসে আবার দৌড়ে চলে যায়। পরে বিকেলে ডাওরী বাজারের দক্ষিণ মাথায় নাছির মৃধার দোকানে এসে ঘটনা তাকে জানালে তিনি তানভির ও ইউসুফকে ডাকতে বলেন। তাদেরকে ডেকে ঘটনা জিজ্ঞেস করা মাত্র তানভির, ইউসুফ, শরিফ, রিদয়, রাজ্জাক, জুয়েলসহ প্রায় ২০ থেকে ২৫ জন মিলে আলামিনকে নাছির মৃধার দোকানে এলোপাতাড়ি মারপিট শুরু করে।

একপর্যায়ে আলামিনের ডাকচিৎকারে স্থানীয় লোকজন এসে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে ভর্তি করেন। তিনি আরো জানান, জুয়েল চরলক্ষী ৮নং ওয়ার্ডের নিরব মেম্বারের ছেলে। তার একটি সন্ত্রাসী বাহিনী আছে। সেই সন্ত্রাসীদের প্রধান হলো জুয়েল। এদের অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ।

তবে এ ঘটনায় মেম্বার নিরবের কাছে জানতে চাইলে তিনি উল্টো আলামিনকে দোষারোপ করেন।

আলামিন বর্তমানে লালমোহন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে। এ ঘটনায় আহতের পরিবার ন্যায় বিচার দাবি করেন।