করোনাভাইরাস: ঠাকুরগাঁওয়ের এমপি রমেশ চন্দ্র সেন আক্রান্ত

4

ঠাকুরগাঁও-১ আসনের এমপি ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন এর করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বুধবার রাতে নমুনা পরীক্ষার ফলাফলে তার করোনা ‘পজিটিভ’ আসে।

ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর ফলে ঠাকুরগাঁওয়ের কোনো এমপি এই প্রথম করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হলেন।

সিভিল সার্জন জানান, কয়েক দিন আগে সাংসদের সর্দি-কাশি ছিল। এ কারণে ৩ আগস্ট সাংসদের নমুনা সংগ্রহ করা হয়। পরে তা পরীক্ষার জন্য সেই নমুনা দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়। বুধবার রাতে আসা নমুনা পরীক্ষার ফলাফলে তিনি পজিটিভ হিসেবে শনাক্ত হন।

সিভিল সার্জন আরও বলেন, সাংসদ রমেশ চন্দ্র সেন নিজ বাড়িতেই আইসোলেশনে আছেন। তার বাড়ির অন্য সদস্যরা সুস্থ আছেন। কারও মধ্যে করোনার কোনো উপসর্গ প্রকাশ পায়নি। তিনি বাড়িতে থেকেই চিকিৎসকের পরামর্শ নিচ্ছেন।

এর আগে বুধবার সকালে ঠাকুরগাঁও সার্কিট হাউসের হলরুমে জেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতিমূলক আলোচনা সভায় অংশ নিয়েছিলেন রমেশ চন্দ্র সেন। সেই সভায় জেলা প্রশাসক কে এম কামরুজ্জামান সেলিম, সিভিল সার্জন মাহফুজুর রহমান সরকার, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ কামাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলমসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।