এ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী কর্ণিয়া বিয়ে করেছেন মিউজিশিয়ান নাবিল সালাউদ্দিনকে।

12

কণ্ঠশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া বিয়ে করেছেন। মিউজিশিয়ান নাবিল সালাউদ্দিনের সাথে গতকাল সোমবার (২৭ জুলাই) পারিবারিকভাবে তাদের বিয়ে হয়েছে। বিয়ের খবরটি নিজেই সোশ্যাল মিডিয়াতে জানিয়েছেন কর্ণিয়া।

কর্ণিয়া বলেন, ‘গান করতে গিয়েই নাবিলের সঙ্গে আমার পরিচয়। একটা বন্ধুত্ব তৈর হয় কাজের সুবাদেই। একটা সময় মনে হলো আমরা একে অপরের সঙ্গে সারাজীবন থাকত পারবো। দুজনের প্রতি দুজনেরই প্রেম, বিশ্বাস রয়েছে। তখনই বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। দুই পরিবারকে বিষয়টা জানানোর পর তারাই সব আয়োজন করেছে।’

প্রথমে মার্চের শুরুতে বাগদানের সিদ্ধান্ত নেয়া হলেও করোনার কারণে সবকিছুই পেছানো হয় বলে জানান পাওয়ার ভয়েস খ্যাত কর্ণিয়া। অবশেষে ২৭ জুলাই পারিবারিকভাবে আকদ হয়েছে।

সবার কাছে নতুন জীবনের জন্য দোয়া চেয়ে কর্ণিয়া জানান, করোনার পরিস্থিতি স্বাভাবিক হলে বন্ধু ও ঘনিষ্ঠজনদের নিয়ে জমকালো আয়োজনে বিয়ের অনুষ্ঠান করবেন।

কর্ণিয়া বিয়ে পরবর্টি মধুচন্দ্রিমা প্রসঙ্গে বলেন, হানিমুনের জন্য দেশের বাইরে যাওয়ার পরিকল্পনা ছিল। তবে আপাতত তা হচ্ছে না। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে তখন যেতে চান। তার আগে আয়োজন করতে চান বিবাহোত্তর সংবর্ধনা।

২০১২ সালে চ্যানেল নাইনের ‘পাওয়ার ভয়েস’ গানের প্রতিযোগিতায় রানার্সআপ হয়ে পরিচিতি পান কর্ণিয়া। এরপর নিয়মিত বিভিন্ন অনুষ্ঠানে দেশে এবং দেশের বাহিরে গান করছেন তিনি। অডিও ও প্লেব্যাকে বহু গান করেছেন এ প্রজন্মের জনপ্রিয় শিল্পী কর্ণিয়া।