এবার ফু-ওয়াং ক্লাব সিলগালা

31

রাজধানীর ফু-ওয়াং ক্লাবে রাতভর অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ মাদক পাওয়ার পরিপ্রেক্ষিতে ওই বার সিলগালা করে দিয়েছে র‌্যাব।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সারওয়ার-বিন-কাশেম এ তথ্য জানান।

তিনি বলেন, ওই বার থেকে বিপুল পরিমাণ মাদক এবং ৭ লক্ষ টাকা জব্দ করা হয়েছে। এছাড়া মাদক বিক্রয়ে কর্মচারীদের কোনো লাইসেন্স নাই। এতে ম্যানেজারসহ ৩ জনকে আটক করা হয়েছে। তবে মালিককে আটক করা যায়নি।

লেফটেন্যান্ট কর্নেল সারওয়ার-বিন-কাশেম বলেন, মালিকের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে ও বিশেষ ক্ষমতা আইনে মামলা করার প্রস্তুতি চলছে।

তিনি জানান, মাদকের সাথে বিক্রয় অনুমোদনহীন বিপুল পরিমাণ বিদেশি সিগারেট জব্দ করা হয়েছে। বারের লাইসেন্স থাকলেও অনুমোদনের চেয়ে বেশি বিদেশি লিকার এবং ৫০ শতাংশ বিয়ার রয়েছে। যার মধ্যে ১০ হাজার বিয়ার এবং ২২০০ বিদেশি মদ রয়েছে। এর পরিপ্রেক্ষিতে বারটি সিলগালা করে দেয়া হয়েছে।

পুলিশের অভিযানের ২ দিন পর বুধবার মধ্যরাত থেকে ফু ওয়াং ক্লাবটিতে আবারও অভিযান শুরু করে র‍্যাব। প্রায় দুই ঘণ্টা অভিযান শেষে রাত ২ টার দিকে ক্লাবটিতে বিপুল পরিমাণে বিদেশি মদ ও বিয়ার জব্দ করার কথা জানান র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক সিনিয়র এএসপি মিজানুর রহমান।

এর আগে সোমবার ক্লাবটিতে অভিযান চালায় পুলিশ। সেদিনের অভিযানে ওই ক্লাবে ক্যাসিনো কিংবা কোনো অনিয়ম পায়নি বলে জানানো হয়।