আত্মীয়ের বিয়ের কথা সেরে বাড়ি যাওয়া হলো না স্বজনের

লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চররমিজ ইউনিয়নের আদর্শ বাজারে অন্ধকারে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা লেগে সিএনজিতে থাকা দু যাত্রীর মৃত্যু হয়েছে। নিহতরা হচ্ছেন সাইফ উদ্দিন (৪৫) এবং আবুল কাসেম (৫০)। এ ঘটনায় আরো ২জন আহত হয়েছেন। আহতরা হচ্ছেন সিএনজি চালক মো: সোহেল এবং যাত্রী মো: শরীফ।

২৪ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ১০টার সময় রামদয়াল-বিবিরহাট সড়কে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও বাজারের ব্যবসায়ীদের সূত্রে জানা যায়, রামদয়াল বাজার থেকে এক আত্মীয়ের বিয়ের কথাবার্তা সেরে একটি পারিবারিক অনুষ্ঠান শেষ করে সাইফ উদ্দিন ও আবুল কাসেম বিবিরহাট এলাকায় তার নিজ বাড়িতে সিএনজিতে করে ফিরছিলেন আরো দুই স্বজনসহ। তাদের বহনকারী সিএনজি আদর্শ বাজার পৌছলে চরমেহার আদর্শ উচ্চ বিদ্যালয় গেটের সামনে পূর্ব থেকে দাঁড়িয়ে থাকা ট্রাকের (চট্টগ্রাম-ড ১১-০৪৬৫) পেছনে সজোরে ধাক্কা খায়। এতে সিএনজির সামনের অংশ দুমড়ে-মুছড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান সাইফ উদ্দিন। আহতের উদ্ধার করে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সেখান থেকে নোয়াখালী সদর হাসপাতালে নেওয়া হলে আজ ২৫ সেপ্টেম্বর (বুধবার) সকাল ৯টায় মারা যান আবুল কাসেম।

প্রত্যক্ষদর্শী বেলাল উদ্দিনসহ বেশ কয়েকজন জানান, ট্রাক থেকে দুপুর থেকেই সিমেন্ট নামানোর কাজ করছে। সন্ধ্যার পর থেকে ট্রাকটিতে কোন সিগন্যাল লাইট জ্বলেনি। অন্যদিকে সিএনজির হেডলাইটের আলোও কম ছিল। এ দুটির বিষয় মিলেই দুর্ঘটনা ঘটে।

নিহত সাইফ উদ্দিন চররমিজ ইউনিয়নের পূর্ব চররমিজ গ্রামের আবদুর রব এর বড় ছেলে। অন্যদিকে আবুল কাসেম একই এলাকার আবদুস শহীদের ছেলে।

দুর্ঘটনার বিষটি নিশ্চিত করে রামগতি থানার অফিসার ইনচার্জ মো: মোসলেহ উদ্দিন জানান, দুর্ঘটনার পরপরই চালক পালিয়ে যায়। চালককে আটকের চেষ্টা চলছে।