অভিনেত্রী সাবিলা নূরের বিয়ে ২৫ অক্টোবর

9

জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর বিয়ে করতে যাচ্ছেন। তার বিয়ের তারিখ আগামী ২৫ অক্টোবর। পাত্রের নাম নেহাল সুনন্দ তাহের। বর্তমানে এসএ টেলিভিশনে কর্মরত আছেন। তার সঙ্গে সাবিলা নূরের মন দেয়া নেয়া ছিল আগে থেকেই।

সাবিলার ঘনিষ্ঠজনের বরাতে জানা গেছে, সাবিলা ও নেহালের দুই পরিবারের সম্মতিতে তাদের চারহাত এক হতে যাচ্ছে। তাদের বিয়ের আয়োজন হবে রাজধানীর একটি ক্লাবে।

ইতোমধ্যে সাবিলা নূরের বিয়ের আমন্ত্রণ পত্র পাঠানো হচ্ছে অতিথিদের কাছে। সেখানেই সাবিলার বরের পরিচয় দেয়া পাত্র পরিবারের কনিষ্ঠ সন্তান নেহালের আদি বাড়ি চাঁদপুর।

তার পিতা বাংলাদেশ বেতারের সাবেক উপ-মহাপরিচালক মরহুম আবু তাহের। মা উত্তরার মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের কো-অর্ডিনেটরের দায়িত্ব পালন করছেন।

দাওয়াত পত্রে বিয়ের তারিখ জানানো হয়েছে ২৫ অক্টোবর (শুক্রবার)। বিবাহবার্তা নামে সাবিলার বিয়ের কার্ড কিছুটা ওয়েডিং ম্যাগাজিনের আদলে করা হয়েছে। সেখানে সম্পাদক হিসেবে নাম ব্যবহার করা হয়েছে সাবিলার দাদী বেগম সালেমা খাতুনের।

বিয়ের জন্য প্রস্তুতি নিতে সাবিলা নূর আপাতত অভিনয় থেকে বিরতি নিয়েছেন।

সাবিলা নূর ২০১৪ সাল থেকে মডেলিংয়ের মাধ্যমে শোবিজ জগতে প্রবেশ করেন। গ্রামীণফোন, প্রাণ ফিট, রবি ছাড়াও প্রায় ৪০টির মতো জনপ্রিয় বিজ্ঞাপনে তিনি কাজ করেছেন।

এছাড়া উপস্থাপনায়ও সাবিলা মুগ্ধতা ছড়িয়েছেন। তার অভিনীত জনপ্রিয় নাটকগুলোর মধ্যে উল্লেখ্যযোগ্য ইউটার্ন, শত ডানার প্রজাপতি, জল কলঙ্ক, পাষাণ ইজ ব্যাক, মন শুধু মন ছুঁয়েছে।