কেশবপুরে আওয়ামী লীগের সন্ত্রাসী হামলায় যুবদল নেতা আহত

মাসুম বিল্লাহ কেশবপুর) প্রতিনিধি: 

যশোরের কেশবপুরে আওয়ামী লীগের সন্ত্রাসী হামলায় বিদানন্দকাটি ইউনিয়ন যুবদলের অন্যতম নেতা মিকাইল হোসেন মারাত্মক আহত হয়েছেন। আহত যুবদল নেতাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ খবর লেখার সময় থানায় মামলা করার প্রস্তুত চলছে।
উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আলমগীর কবির বিশ্বাস ও স্থানীয় বিএনপি নেতারা জানান, গত মঙ্গলবার রাত ৯ টার দিকে উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়ন যুবদলের সদস্য মিকাইল হোসেন ইউনিয়নের পরচাক্রা বাজারে বসে ছিলেন। এ সময় কোন রকম উস্কানি মূলক কর্মকান্ড ছাড়াই ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আমজাদ হোসেনের নেতৃত্বে যুবলীগ নেতা শুকুর আলী, মুন্নাফ হোসেন,রাব্বি হাসান, শাহজান হোসেন, জাহাতাপ হোসেন ও আলতাফ হোসেনসহ একদল সন্ত্রাসী দা দিয়ে কুপিয়ে তাকে মারাত্মক আহত করে। খবর পেয়ে স্থানীয় বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ঘটনা স্থলে উপস্থিত হলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত মিকাইল হোসেন বর্তমানে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
বিদ্যানন্দকাটি ইউনিয়ন বিএনপির সভাপতি মাস্টার কে এম খলিলুর রহমান ও সাধারণ সম্পাদক গাজী কামরুল ইসলামের সাথে কথা হলে তারা জানান, খবর পেয়ে আমরা ঘটনা স্থলে গিয়ে ইউনিয়ন যুবদল নেতা মিকাইল হোসেনকে উদ্ধার করে কেশবপুর হাসপাতালে ভর্তি করি। এ ঘটনায় দলীয়ভাবে থানায় মামলা করার প্রস্তুত চলছে।